শাকিবের পাল্টা সংবাদ সম্মেলন মঙ্গলবার

প্রথম প্রকাশঃ এপ্রিল ১০, ২০১৭ সময়ঃ ১০:৫১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:২১ পূর্বাহ্ণ

চিত্রনায়িকা অপু বিশ্বাসের বক্তব্যের জবাব দিতে এবার সংবাদ সম্মেলন করবেন শাকিব খান।

হোটেল ওয়েস্টিনে মঙ্গলবার দুপুর ১২টায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

এর আগে সোমবার একটি বেসরকারি টেলিভিশনে শাকিবের সঙ্গে বিয়ে প্রসঙ্গে মুখ খোলেন অপু বিশ্বাস। এ সময় তার কোলে ছিল শাকিব-অপুর সন্তান আব্রাহাম খান জয়।

পরবর্তীতে শাকিব খান অপু বিশ্বাসের সঙ্গে তার বিয়ে এবং তাদের সন্তান আব্রাহাম খান জয়ের কথা স্বীকার করেন। একই সঙ্গে তিনি উল্লেখ করেন, তিনি তার সন্তানের দায়িত্ব আগেও নিয়েছেন ভবিষ্যতেও নেবেন। কিন্তু অপুর কোনো দায়িত্ব নেবেন না। কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, সে (অপু) তার কথা না শুনে অন্যের প্ররোচনায় মিডিয়ার সামনে কথা বলেছে। এতে তার ক্যারিয়ারের বড় ক্ষতি হয়েছে। চিত্রনায়ক শাকিব খানের এ কথার জবাবে চিত্রনায়িকা অপু বললেন, তার দায়িত্ব কাউকে নিতে হবে না। “আমি ইন্ডিপেন্ডেন্ট মানুষ। আমার দায়িত্ব নিতে কাউকে বলিনি। আমি অপু বিশ্বাস। এটা তো বলাবাহুল্য,” বলেছেন চিত্রনায়িকা অপু।

সোমবার এক টেলিভিশন সাক্ষাৎকারে শিশুসন্তান জয়কে নিয়ে হাজির হলেনন অপু। সেখানেই তিনি বলেন, তার সঙ্গে ২০০৮ সালে বিয়ে এবং গত বছরের সেপ্টেম্বরে সন্তানের জন্ম হলেও শাকিবের কারণে তা লুকিয়ে রেখেছিলেন তিনি।

গত বছরের শুরুতে হঠাৎ করেই উধাও হয়ে যান অপু; মাস খানেক আগে তিনি ফিরলেও চলচ্চিত্রে শাকিবের সঙ্গে জুটি নিয়ে আরেক অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলির সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন তিনি। এর পরই শাকিবকে বিয়ে এবং সন্তান হওয়ার কথা ফাঁস করলেন অপু। বুবলির কারণেই এখন মুখ খুলেছেন কি না- প্রশ্নে অপু বলেন, “বুবলি আমার কাছে ফ্যাক্ট কেন? আমাদের বিয়ে হয়েছে আট বছর হল, আমার ছেলে ছয় মাসে যাচ্ছে।” এখনই কেন প্রকাশ করলেন- জানতে চাইলে অপু বলেন,“আর কিছুদিন পর তার (ছেলের) এক বছর হবে, আমার তার বার্থ ডে করতে হবে না? তার তো একটা সামাজিক অবস্থান পেতে হবে।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G